ইতালি রেসিডেন্স এবং ভিসা খোলার

আইন এবং আদেশের অনুমোদনের বিষয়ে সংবাদ এবং আপডেট, বিজ্ঞপ্তি প্রকাশনা, অভিবাসন, কাজ, সামাজিক সুরক্ষা এবং কল্যাণ সম্পর্কিত বিধান এবং নির্দেশাবলী c  সাংগঠনিক সংরক্ষণাগার।  বসবাসের অনুমতি, রেসিডেন্সি কার্ড, ভিসা, নাগরিকত্ব এবং সম্পর্কিত আমলাতান্ত্রিক প্রক্রিয়াগুলির প্রমাণ। ইতালীয় সংসদ বিভিন্ন ক্ষেত্রে বিভিন্ন দেশের সমস্ত মৌসুমী চুক্তি এবং চুক্তির অনুমোদনের বিষয়ে অধ্যয়ন করছে। এটি ফ্লোসি আইন নামে পরিচিত known এছাড়াও, ইতালীয় সংসদ বহুসংখ্যক আবাসনের পারমিট, ভিসা, এবং ইউরোপীয় নাগরিকত্বের বহির্গমন হওয়ার পরে বহিষ্কারের বিষয়ে আলোচনা করছে:  দেশ ইউরোপীয় ইউনিয়ন পর্যটন ভিসা সহ এই জাতীয় আইনগুলিতে সম্মত হবে।  ইমিগ্রেশন এবং আবাসনের অনুমতি, প্রিয় পাঠক, আপনি এই ধরণের ভিসা না পাওয়া পর্যন্ত এই নির্দেশাবলী অনুসরণ করুন।  ইউরোপীয় কনস্যুলেট থেকে।  શેেনজেন ভিসার প্রয়োজনীয়তাগুলি কী কী?

  1 টি নিশ্চিত ফ্লাইট রিজার্ভেশন
  2 হোটেল রিজার্ভেশন
 3 দূতাবাসের ওয়েবসাইট থেকে পাওয়া যায় এমন শেনজেন ফর্মটি পূরণ করুন বা আপনি এটি এখানে খুঁজে পেতে পারেন।
 4 ভ্রমণের বীমা ভ্রমণের সময়কাল কভার করে।  স্ট্যাম্পটি বৈদ্যুতিন নয়, সরকারী হতে হবে।
 কাজটি থেকে ইংরেজিতে অনূদিত এবং দূতাবাসে সম্বোধন করা 5 টি সূচনাপত্র।
  সাদা ব্যাকগ্রাউন্ড সহ সাম্প্রতিক 6 টি ফটো, ৪.৫ এ
 আসল এবং মালিকের পাসপোর্ট সহ 7 টি পাসপোর্টের অনুলিপি।
 8 গত তিন মাস ধরে ইংরেজিতে একটি ব্যাঙ্ক স্টেটমেন্ট, ব্যাংক স্বাক্ষরিত।  আবাসিক ভাই-বোনদের পাসপোর্ট থেকে ইংরেজিতে 9 প্রস্থান এবং রিটার্ন ভিসা।
  পূর্ববর্তী ভিসার 10 টি অনুলিপি যারা পেয়েছিল তাদের জন্য (যারা তাদের পান তাদের পক্ষে খুব গুরুত্বপূর্ণ যেহেতু তারা আপনাকে দীর্ঘ সময় দেওয়ার জন্য প্রায়শই সমর্থন হিসাবে বিবেচিত হয়)
   কিছু পরিবার দূতাবাসের সাথে জাতীয় পরিবার আইডি এবং ফ্যামিলি কার্ড সম্বলিত একটি ফটো প্রয়োজন হয় যদি আপনার পরিবার আপনার সাথে থাকে তবে আপনার সাথে এটি রাখাই ভাল is
   উপরের সমস্ত নথি অবশ্যই ইংরেজী হতে হবে এবং যে কোনও অনুমোদিত অফিস থেকে আরবিতে থাকলে অনুবাদ করা যেতে পারে watching দেখার জন্য আপনাকে ধন্যবাদ।  🕺❤️

تعليقات

المشاركات الشائعة